Similar Posts
Pan Grilled Liempo BBQ
source
HOT Crispy Roast Pork – Roast Pork Chopping Skills | Street Food
HOT Crispy Roast Pork – Roast Pork Chopping Skills | Street Food Core68: All about traditional recipes will be available here All … source
No Bake Biscuit Chocolate Dessert | Marie Biscuit Pudding | 10 Minutes Dessert Recipe | Easy Dessert
Looking for a quick and easy dessert recipe that requires no baking? Try this delicious no-bake biscuit pudding recipe using Marie biscuits! This recipe is perfect for those who don’t have access to an oven or simply want to whip up a dessert in no time. In this video, we’ll show you how to make…
Green Life: How to Make Crispy Roast Pork – Harvesting Bitter Melon and Sell It at the Market!
greenlife #freenewlife #myfreelife #traditional #cooking Green Life: How to Make Crispy Roast Pork – Harvesting Bitter Melon and … source
Zero-Oil Pork Recipe || Pork In Bamboo #krisukeswad #Cooking #shorts
Zero-Oil Pork Recipe || Pork In Bamboo #krisukeswad #Cooking #shorts my favourite youtubers @GreatIndianAsmr @chefkoudy1562 @ChefCatChangAn_ @ChefBBsKitchen @foodyindians source
45 Comments
Leave a Reply Cancel reply
You must be logged in to post a comment.
মুলো আর বরি আর ফুল কপি দিয়ে ট্যাংরা is my favourite
End er kotha gulo emni lomba kore tene tene bolar ki ache??
Same like you ♥️♥️💞💞
Some times
🤤🤤🤤
Ami tomar team a
Bokachoda Der dol dekhi koi🫣
Ami tomr dole
wonderful
ami achhi tomar dole
Amar valo lage dimola tangra😋😋😋
bangali mane mach e vate.. seta amr upor chole na … ki6u ki6u mach e sudhu valo lage
Ami 🙋🙋🙋☺️☺️☺️☺️❤️❤️❤️❤️❤️💖
Tengra fish in Kolkata is not original…come to Silchar u will find original Tengra fish… Tengra Fish in Kolkata is baby of Galga Fish…
Nice video
Amr khub po6ondo❤️🥰🤤 2mr vdo gulo khub valo lage😘💥
ami achi dole 😜
Tomar dal e achi!
Same din 6ara ma6 valo lage na… Tao amar mayer hater
ভালো লাগে 😋😋
ami jehetu mache bhate bangali tai ami sab mach khetei bhalobasi,ar tangra to amar prochondo priyo.
তুমি যেটা বললে ঐ ডিম ওয়ালা ট্যাংরা মাছ 🐠🐋🐟 দারুণ লাগে আমার। 🥰🥰🥰
Khub akta valo lage na…….. But majhe majhe khete kharapo lage na…….. Ami kintu tomar dole…… Amar tomar ai shorts video gulo darun lage… 🥰🥰R tomar oi voice just amazing lage amar…. R tomake dekhteo thik totai cute jotota tomar voice ta…. Tomi tengra macher je duto recipes bolla oi gulo o Amar khub valo lage.. 🥰🥰🥰😍😍😍😍😍😘😘
Amar valo lage
Apnar kichui valo lgena dekhechi..na kheye thakun..koto manush achen esb o khete Payna..ja paben tai khawar chesta krben..khrp lgle sry.
Amar khoub darum lage tangra fish
Same
Ami ✋
Bao darun
আমার দিদা ট্যাংরা মাছ আলু ধনে পাতা দিয়ে একটা পাতলা হলুদ ঝোল করে দিতেন, মালদার তুলাই পাঞ্জি চাল দিয়ে, উফফফ যাকে বলে একেবারে কমফোর্ট ফুড !!! আরেকটা প্রিয় রেসিপি হলো আমার এক ঠাকুমার বানানো ধনে পাতা বাটা দিয়ে মাখা মাখা একটা ট্যাংরার প্রেপারেশন… কোনোদিনই ভুলব না❤️
Amar maje maje vlo lage
Ooo tai
My most favourite fish 😋😋😋
Darun darun bolle, tomar dol e achi go
ডিমভরা ট্যাংরা মাছ দারুন লাগে
ami tomar dola achi
I realy love tangra mach
Meee
So cute
Ami tomar dole 😀😀😀😋😋😋
same like you 💕
Ami tomar dole
Dim samet tyangra bhalo lage, sorshe bata kancha lonka,sarshe tel chorie, upore samanyo dhone pata chorano makha makha recipe amar khub pochondo r sathe garom bhat.. Just asadharan lage 😋😋😋
I love tyangra
didi ami tomar dole😅😅😜😜