Chicken Maharani Recipe
নিজের তো আর মহারানী হওয়া হলো না, চিকেন টাকে অন্তত মহারানীর মতো করে বানাই
#bongmunch #chickenmaharani #chickenrecipes #sundayrecipes #sundayfunday #shorts #shortsfeed #ytshorts
source
This easy monkey bread recipe is a sweet, and gooey and made with canned biscuits, making it a perfect weekend morning treat. You can easily throw together this quick and easy monkey bread. You can throw it all together in less than ten minutes, and pull it out of the oven forty minutes later! //…
In this video I will share New Kabab recipe | Aloo Chicken Tikka kabab | Aloo Tikka kabab | Easy kabab | Multani Tarkaa #multanitarkaa #kabab #kababrecipe #shami #alookababrecipe #aloo #food #newrecipe #recipe #cooking #chickenkabab multanitarkaa kabab recipe aloo kabab recipe aloo kabab potato kabab recipe aloo ke kabab kabab aloo ke kabab recipe aloo…
Simple and easy recipe #shorts #food #viralvideo #easyrecipe #cooking @BrawlStars People Searches simple and easy … source
You must be logged in to post a comment.
Bah
Shuru te eto tel dewa dorkar chilo ?😰😨chicken tike tel der hoy shetai to healthy ar bhalo
❤❤❤❤😂😂😂😂😂 good 💯
Darun rana
Tomader 2 joner premalaper sathe amar barti paona tomar durdanto shob recipe ND very easy also.
Khub bhalo thako bonu bhaiya nd tomader meye k niye ❤️❤️❤️❤️❤️
Kotha golo onek balo lage apnader
Atto sundor kathabole ro sundor ranna kora jai….bujhtam asadharon 🙏🌟🌟🌟🌟🌟🙏👌👍
কথা গুলো 🤣👍
Bah😂 jamon kotha,tamon ranna.
Khub sundor ❤
❤
Asombhob, lebur ros debo r dudh debo. Dudh ta kete jabe to
আপনার কথাগুলো বেশি ভালো লাগে রান্না টাও কিন্তু অসাধারণ হয়েছে ❤❤❤🎉🎉
Daroon tasty recipe
Rishi Kapoor o kintu star-kid 😜 anyways khb valo recipe ta, obossoi try krbo.. onek subhechha tomader 2jnkei…❤❤
দুস্ দূধের সাথে মাংস! একেবারে অবৈজ্ঞানিক।
খুব সুন্দর হয়েছে 👌👌👌
Apnader kotha barta kom hole ektu bhalo kore concentrate kore ranna ta shikte subidha hoy.
দারুন হয়েছে দাদার মহানারীর চিকেন মহারানী ❤️
খুব সুন্দর❤❤❤
তোমার কথাগুলো খুব ভালো লাগে ♥️❤❤❤
আপনাদের রান্নার চেয়ে কথাগুলো বেশি এনজয় করি 😂😂😂
আপনারা একটু বেশি বকেন
Mashallha onk sundor hoise ❤
Excellent
চিকেন রান্না অসাধারণ হইছে ❤❤
Jai bako na kano annata khasa hoechhe ,are dujoner gultuni o ❤❤😅😅👍
Banabo amio 😊
Kub valo ranna.2joner diaologe aro mojar
Thik bolecho,maharani ra kaj kre na😊😊